পিকনিক মানেই আনন্দে মেতে উঠ‍া

পিকনিক মানেই আনন্দ উল্লাস আর আনন্দের মুহূর্তগুলো সবার সাথে ভাগাভাগি করে নেওয়া। কর্মব্যস্ত জীবন থেকে কিছুটা অবসর, আনন্দে মেতে উঠ‍া। এক প্রজন্ম পিকনিকের আনন্দে মাতে ৷ আরেক প্রজন্ম পিকনিকের স্মৃতি রোমন্থন করে৷ পিকনিক মানে প্রিয়জনদের সঙ্গে পুনর্মিলন!

দিনভর আনন্দ-উল্লাস আর হৈ হুল্লোড়ের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয় ভিশন ২০২০, সিকিউরিটি বাজার বিডি লিমিটেড, বাংলাদেশ২৪অনলাইন, বিপজাই লিমিটেড, প্রাইমেক্স সিস্টেমস লিমিটেড,স্পন্সরমি মিডিয়া লিমিটেড ও ক্যারিয়ার স্কুলের সমন্বিত আয়োজনে পিকনিক। ৮ ফেব্রুয়ারি শুক্রবার সকাল আটটা থেকেই প্রতিষ্ঠানগুলোর সাথে সম্পৃক্তরা হোটেল লা মেরিডিয়ানের সামনে একত্র হতে শুরু করেন। সাড়ে নয়টার দিকে বাসগুলো পুষ্পদাম রিসোর্ট ও পিকনিক স্পটের উদ্দেশ্যে যাত্রা করে।

শিশুসহ সবার পদচারণায় মুখরিত হয়ে উঠে ঢাকা থেকে ৫৫ কিলোমিটার দূরে গাজীপুর জেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘের বাজার তোলা উন্নয়ন বোর্ড সংলগ্ন বিপরীত পার্শ্বে অবস্থিত দৃষ্টিনন্দন-নান্দনিক রিসোর্টটি। প্রতিষ্ঠানগুলোর অন্যতম কর্ণধার শাহেদুল ইসলামের আন্তরিক ও প্রাণবন্ত কথাবার্তা পিকনিকটিকে একটি সম্পূর্ণ ভিন্নধর্মী বৈশিষ্ট্য প্রদর্শন করে, অংশগ্রহণকারীদের মাঝে আগ্রহ, উৎসাহ এবং উদ্দীপনার সৃষ্টি করে।

সিকিউরিটি বাজার বিডি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ আল মামুন দীপের ড্রোন উড়ানো আনন্দে ভিন্ন মাত্রা যোগ করে। সবার এক হওয়া, আড্ডা দেওয়া ও আনন্দে মেতে উঠার দিনটি একটি মিলনমেলায় পরিনত হয়। সহকর্মী ও বন্ধুদের কাছে পেয়ে, নতুনদের সাথে পরিচিত হয়ে দারুণ কিছু সময় কাটানোর সুযোগ হয়।

প্রবেশপথে বিশাল দেবদারু গাছের সারি, ফুলে ফুলে ঘেরা কয়েকটি কটেজ, বৃক্ষ ও ফুলের গাছের সমারোহে তৈরি নান্দনিক পরিবেশ, দেশি-বিদেশি বাহারি গাছের সমাহার ঘোড়া-হরিণ-বাঘ-ভাল্লুকের ভাস্কর্য দিয়ে সাজানো দৃশ্য,বাগানের মাঝে কৃত্রিম ঝর্ণা, ঝর্ণার মাঝে সুন্দর জলপরীর ভাস্কর্য, খেলাধুলার জন্য বিশাল মাঠ, কৃত্রিম লেক ও সুইমিংপুল পরিদর্শন এবং একত্রে খাওয়ার মাধ্যমে সদলবলে পিকনিকের আনন্দে মেতে উঠেছিল সবাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *